সোমবার, ২৮ নভেম্বর ২০২২
 
Chahida News

প্রচ্ছদ ভৈরব ভৈরবে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

ভৈরবে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

নিউজ ডেস্ক | ১:১৩ অপরাহ্ন, ১৭ জুন, ২০২০

1592378001.jpg

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কিশোরগঞ্জের ভৈরবের একজন মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান।

মারা যাওয়া ব্যক্তির নাম মোশারফ হোসেন (৬৮)। তিনি ভৈরব পৌর নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি। পৌর শহরের ভৈরবপুর কাদিরবেপারী বাড়ির বাসিন্দা ছিলেন তিনি। স্থানীয় রফিকুল ইসলাম মহিলা কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন এক সপ্তাহ ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। করোনার সংক্রমণ রয়েছে কি না- জানতে রোববার হাসপাতালে নমুনা দিয়ে আসেন। কিন্তু পরীক্ষার ফলাফল জানতে পারেননি। এরই মধ্যে সোমবার শ্বাসকষ্ট বাড়তে থাকে। তখন দ্রুত তাঁকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মোশারফ মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বুলবুল আহমেদ বুধবার সকালে বলেন, মোশারফ হোসেনের নমুনা পরীক্ষার ফলাফল এখনো জানা যায়নি। তবে স্বাস্থ্যবিধি অনুসরণ করে বুধবার সকালে লাশ দাফন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

ভৈরবে এখন পর্যন্ত এক হাজার ৭০১ জনের নমুনা পরীক্ষা থেকে করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন ৩৮৭জন। তাঁদের মধ্যে মারা গেছেন সাতজন। সুস্থ হয়েছেন ১০১জন।

সূত্র: প্রথম আলো 

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM