সোমবার, ২৮ নভেম্বর ২০২২
 
Chahida News

প্রচ্ছদ অষ্টগ্রাম অষ্টগ্রামে মোবাইলে ডেকে নিয়ে কৃষককে হত্যার চেষ্টা

অষ্টগ্রামে মোবাইলে ডেকে নিয়ে কৃষককে হত্যার চেষ্টা

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক | ৯:০২ অপরাহ্ন, ২১ সেপ্টেম্বর, ২০২১

1632236902.jpg

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক: অষ্টগ্রামে ছোয়াব মিয়া উরফে ছোয়াব মাষ্টার (৫০) নামে এক কৃষককে মোবাইল ফোনে ঘর থেকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গুরুতর আহত ছোয়াব মিয়াকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি পুরো উপজেলাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি করেছে। 

সোমবার (২০ সেপ্টেম্বর) উপজেলার আলীনগর গ্রামে এ ঘটনা ঘটেছে। আহত ছোয়াব মাষ্টার আলীনগর গ্রামের মৃত আলীমুদ্দিনের পুত্র।

পারিবারিক সূত্রে জানা যায় সোমবার রাতে ছোয়াব মিয়া ও তার ছেলে দিদার হোসেনকে নিয়ে তার বসত ঘরে ঘুমান। ভোরে ছোয়াব মাষ্টারের মোবাইলে একটি ফোন আসলে তিনি ঘর থেকে বের হয়ে যান। পরে সকাল সাড়ে ছয়টার দিকে তার বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে গোবিন্দগুণ হাওরে বর্ষার ভাসমান পানিে থেকে স্থানীয় জেলেরা মুমুর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করেন। 

আহতের ছেলে দিদার হোসেন বলেন, “আমরা রাতে খাবার শেষ করে বাপ-বেটা একসাথে ঘুমিয়ে ছিলাম। ফজরের সময় কে জানি বাবার মোবাইলে কল দিতেই তিনি বের হয়ে যান। প্রথমে ভেবেছিলাম হয়তো নামাজ পড়তে গেছে। সকাল সাড়ে ৬ বা ৭টার দিকে স্থানীয় কিছু জেলে জানায় বাবাকে গুরুতর আহত অবস্থায় পাওয়া গেছে।”

দিদার আরও বলেন ধারালো অস্ত্রের আঘাতে তার বাবার পেট কেটে ভূড়ি বের হয়ে আসে। দুষ্কৃতকারীরা তার মৃত্যু নিশ্চিত করতেই তাকে পানিতে ফেলে দেয়। কিন্তু সেখানে পানি কম থাকায় তিনি বেঁচে যান।

ঘটনার কারণ সম্পর্কে দিদার বলেন এমনিতে তাদের সাথে কারো কোন ঝগড়া বিবাদ নেই। তবে ভাঠিরচর কারানল সেচ স্কীম নিয়ে ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা করছে তারা। 

এ ব্যাপারে অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মুর্শেদ জামান ভাটির রানিকে বলেন, “ঘটনাটি শোনার পর থেকে আমরা খোঁজ খবর রাখছি। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM