শনিবার, ২০ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ খেলাধুলা অবশেষে বাইরেও জিতল ম্যানচেস্টার ইউনাইটেড

অবশেষে বাইরেও জিতল ম্যানচেস্টার ইউনাইটেড

নিউজ ডেস্ক | ১২:৫৩ অপরাহ্ন, ২৮ অক্টোবর, ২০১৯

1572245589.jpg

চলতি মৌসুমে কোনোভাবেই সুবিধা করতে পারছে না ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগের শুরু থেকেই পয়েন্ট খোয়ানোর প্রতিযোগিতায় মত্ত হয়ে এরই মধ্যে পিছিয়ে গেছে অনেকখানি।

ঘরের মাঠে যেমন-তেমন, প্রতিপক্ষের মাঠ থেকে চলতি মৌসুমে জিতে ফেরাটা যেনো অসম্ভব হয়ে গিয়েছিল ওলে গানার সোলসারের শিষ্যদের জন্য। অবশেষে দশম রাউন্ডে এসে ঘরের বাইরেও জয়ের দেখা পেয়েছে ম্যান ইউ।

রোববার রাতে নরউইচ সিটির বিপক্ষে ৩-১ গোলে জিতেছে ইংল্যান্ডের অন্যতম সেরা দলটি। একই ম্যাচে ইতিহাসের প্রথম দল হিসেবে ইপিএলে ২০০০ গোল করার নজির স্থাপন করেছে ক্লাবটি।

ম্যাচটি শুরুর আগে ইপিএলে ম্যান ইউর গোলসংখ্যা ছিলো ১৯৯৯। এ সংখ্যাটিকে দুই হাজারে পরিণত করতে সময় লাগে মাত্র ২১ মিনিট। কর্নার থেকে আসা বল বিপদমুক্ত করতে ব্যর্থ হয় নরউইচ রক্ষণ। ফাঁকায় বল পেয়ে জালে জড়ান স্কট ম্যাকটমি। যা কি না প্রিমিয়ার লিগে ম্যান ইউর ২০০০তম গোল।

প্রথমার্ধে আরেকটি গোল পেয়ে যায় তারা। ম্যাচের ৩০ মিনিটের মাথায় ড্যানিয়েল জেমসের বাড়ানো বল ধরে ব্যবধান দ্বিগুণ করেন মার্কস র‍্যাশফোর্ড। এর আগে পরে বেশ কয়েকটি জোরালো আক্রমণ ঠেকিয়ে দেন নরউইচ গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার জন্য নিজেদের সেরাটা দিয়ে চেষ্টা করে নরউইচ। কিন্তু ম্যান ইউর রক্ষণের কাছে হার মানে তারা। উল্টো ৭৩ মিনিটের সময় ম্যান ইউর পক্ষে তৃতীয় গোলটি করেন অ্যান্থনি মার্শিয়াল। আর একদম শেষদিকে একটি গোল শোধ করেন ওনেল হার্নান্দেজ।

এ জয়ের পর ১০ ম্যাচে ৩ জয় ও ৪ ড্রতে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৯ জয় ও ১ ড্রতে ২৮ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষস্থানে রয়েছে লিভারপুল।

সূত্র: জাগোনিউজ 

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM