মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩
 
Chahida News

প্রচ্ছদ বিবিধ ইউটিউবে ভাটির রানির যাত্রা শুরু...

ইউটিউবে ভাটির রানির যাত্রা শুরু...

নিউজ ডেস্ক | ৬:২০ অপরাহ্ন, ৩ অক্টোবর, ২০১৮

1538569228.jpg

প্রিয় পাঠক, আমাদের অভিনন্দন গ্রহণ করুন। ভাটির রানির অগ্রযাত্রায় আরো একটি নতুন বিষয় যোগ হয়েছে। যাত্রা শুরু হল ভাটির রানি ইউটিউব চ্যানেলের। আজ (৩ অক্টোবর) একটি পরিচিতিমূলক ভিডিও প্রকাশের মাধ্যমে ভাটির রানি ইউটিউব চ্যানেলের শুভ উদ্বোধন করেছেন ভাটির রানি অনলাইন ও ভাটির রানি ইউটিউব চ্যানেলের সম্পাদক গোলাম রসূল। 

ভাটির রানি ইউটিউব চ্যানেলে মূলত কিশোরগঞ্জের বিভিন্ন অঞ্চলের অপ্রকাশিত ভিডিও প্রকাশ করা হবে। তবে ভাটির রানি অনলাইনের মত এখানেও প্রাধান্য পাবে হাওরাঞ্চল তথা অষ্টগ্রামের বৈচিত্রপূর্ণ ভিডিওসমূহ। পাশাপাশি সারাদেশের মজার ও ব্যতিক্রমি ভিডিও প্রকাশ করার পরিকল্পনাও আছে।  

চ্যানেলের মূল ভিডিও কনটেন্ট তৈরি করবেন ভাটির রানি ইউটিউব চ্যানেলের সম্পাদক গোলাম রসূল। তিনি ও ভাটির রানি অনলাইন টিম তাদের ব্যক্তিগত বিভিন্ন ভিডিও এই চ্যানেলে প্রকাশ করবেন দর্শকের চাহিদার বিষয়টি মাথায় রেখে। পাশাপাশি এই টিম বিনোদন, ভ্রমণ, খেলাধুলাসহ বিভিন্ন রাজনৈতিক, বিখ্যাত ও সফল মানুষের সাক্ষাৎকার ভাটির রানি ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে। প্রকাশ করা হবে কিশোরগঞ্জের বিভিন্ন দর্শনীয় ও আকর্ষণীয় স্থানের ভিডিও। 

হ্যাঁ, এবার আপনার জন্য। আপনি যদি আপনার চারপাশের ঘটে যাওয়া বিভিন্ন মজার ও ব্যতিক্রমি ঘটনা আমাদের মাধ্যমে জানাতে চান তবে সেটি পরিস্কার দেখা ও কথা স্পষ্ট শোনা যায় এরকম একটি মোবাইল বা ক্যামেরার মাধ্যমে ধারণ করে ভাটির রানি অফিসে পাঠিয়ে দিন। এছাড়া আপনার এলাকায় কোন অনিয়ম, ঘুষ লেনদেন ও দুর্নীতির দৃশ্য যদি আপনি প্রকাশ্য বা গোপনে ধারণ করেন তবে সাথে সাথে সেটি আমাদের কাছে পাঠিয়ে দিবেন। আমরা ভিডিওটি প্রকাশ করলে মুহুর্তেই হাজার হাজার দর্শক, পাঠক সেটি দেখতে পারবে। খুব বেশি জনগুরুত্বপূর্ণ ও সেনসিটিভ হলে সেটি ভাইরালও হতে পারে। আর ভাইরাল হলে ভিকটিমের উপকার হবে আর দুষ্ট লোক আইনের আওতায় আসবে। কিন্তু মনে রাখতে হবে অন্য কোন মাধ্যমে প্রকাশিত হয়েছে এমন কোন ভিডিও ভাটির রানি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে না। সুতরাং, এমন কোন ভিডিও কখনো না পাঠানোর অনুরোধ রইল। 

এবার নিচের ভিডিওটি দেখুন। ভাটির রানি ইউটিউব চ্যানেলের উপরের দিকে লাল রঙে সাবসক্রাইব লেখা রয়েছে। সেখানে ক্লিক করে আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন বিনামূল্যে। আর সাবসক্রাইব লেখাটির ঠিক ডান পাশেই রয়েছে ঘন্টার মত একটি আইকন সেটিতে ক্লিক করে ভিডিও নোটিফিকেশন চালু রাখুন। এর ফলে আমরা যখনই কোন ভিডিও আপলোড করব আপনি সাথে সাথে সেটির নোটিশ পেয়ে যাবেন। দেখতে পারবেন আপনার কাঙ্খিত ভিডিওটি। সবাইকে অনেক ধন্যবাদ। ভাটির রানি ইউটিউব চ্যানেলের ভিডিও দেখুন, সাবসক্রাইব করুন আর আমাদের সাথেই থাকুন।  

পরিচিতিমূলক ভিডিও:

4 Comments

jahirul islam sumon
৬:৪৬ অপরাহ্ন, ৩ অক্টোবর, ২০১৮
thank you so much,আপনার এই সুন্দর উদ্দুগ,আমাকে অনুপ্রাণিত করেছে,আমার বাড়ি কাস্তুল অস্টগ্রাম ,আমি ইতালি থাকি,আমি আপনার পত্রিকার নিয়মিত পাঠক,
Fakir Abul Kalam Azad
১১:৪৫ পূর্বাহ্ন, ৭ অক্টোবর, ২০১৮
Thanks for this. I am from Narsingdi. I have interest on my nearest districts.During liberation war, I remember, once I crossed some parts of your district on foot and went to Agartola, India. I wish your success. Regards Fakir Abul Kalam Azad
Mostak Shaharia Mim
৪:২০ অপরাহ্ন, ২৯ নভেম্বর, ২০১৯
আপনাদের এই সুন্দর সুন্দর কাজ গুলো আমাদের এই ভাটিকে আরো সুন্দর ভাবে ফুটিয়ে তুলবে
Mostak Shaharia Mim
৪:২০ অপরাহ্ন, ২৯ নভেম্বর, ২০১৯
আপনাদের এই সুন্দর সুন্দর কাজ গুলো আমাদের এই ভাটিকে আরো সুন্দর ভাবে ফুটিয়ে তুলবে

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM