বৃহঃস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ ইটনা ইটনায় স্বামীর পাশে ঘুমন্ত অন্ত:সত্ত্বা স্ত্রী ছুরিকাঘাতে খুন

ইটনায় স্বামীর পাশে ঘুমন্ত অন্ত:সত্ত্বা স্ত্রী ছুরিকাঘাতে খুন

নিউজ ডেস্ক | ৮:২৩ অপরাহ্ন, ১৬ আগস্ট, ২০২০

1597587827.jpg

কিশোরগঞ্জের ইটনায় বাবার বাড়িতে স্বামীর পাশে ঘুমন্ত অবস্থায় আকলিমা আক্তার (২০) নামে এক অন্ত:সত্ত্বা গৃহবধূ উপর্যুপরি ছুরিকাঘাতে নিহত হয়েছেন। 

শনিবার (১৫ আগস্ট) দিবাগত মধ্যরাতে উপজেলার রায়টুটী ইউনিয়নের কালনা গ্রামে চাঞ্চল্যকর এই হত্যাকা-ের ঘটনাটি ঘটেছে।নিহত আকলিমা আক্তার উপজেলার রায়টুটী ইউনিয়নের কালনা গ্রামের মৃত ইছহাক আলীর মেয়ে এবং জেলার তাড়াইল উপজেলার বরুহা গ্রামের জিন্নত আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, এক বছর তিন মাস আগে তাড়াইল উপজেলার বরুহা গ্রামের নূর ইসলামের ছেলে জিন্নত আলীর সঙ্গে আকলিমা আক্তারের বিয়ে হয়। বর্তমানে আকলিমা আক্তার প্রায় তিন মাসের অন্ত:সত্ত্বা। এ অবস্থায় আকলিমা স্বামী জিন্নত আলীকে নিয়ে রায়টুটীর কালনা গ্রামে বেড়াতে আসেন।

শনিবার (১৫ আগস্ট) স্বামী জিন্নত আলী, মা আরজুদা বেগম, দুই ভাই, ভাবী, বোন ও ভগ্নিপতিকে নিয়ে একসঙ্গে রাতের খাবার সারেন আকলিমা। পরে একই ঘরে আলাদা আলাদা বিছানায় তারা ঘুমিয়ে পড়েন। মধ্যরাতের দিকে স্বামীর পাশে ঘুমন্ত আকলিমা আততায়ী হামলার শিকার হন। এসময় আততায়ীর উপর্যুপরি ছুরিকাঘাতে আকলিমা গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান।পরিবারের লোকজন জানান, সিঁদ কেটে অজ্ঞাত আততায়ী ঘরে ঢুকে আকলিমার বুকে ছুরিকাঘাত করে। এ সময় আকলিমার আর্তচিৎকারে তারা ঘুম থেকে জেগে ওঠে দেখেন, ছুরিকাঘাতে রক্তাক্ত আকলিমা ছটফট করছে। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে রোববার (১৬ আগস্ট) সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনাস্থল ঘিরে রাখে। ঘটনাস্থলে ছুটে যান অষ্টগ্রাম সার্কেলের এএসপি আজিজুল হক ও ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম। সিআইডি’র একটি টিম ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে।

এছাড়া পিবিআই এর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম জানান, সুরতহাল শেষে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা, কি উদ্দেশ্যে এই হত্যাকা-ের ঘটনা ঘটিয়েছে, সেটি এখনও স্পষ্ট নয়। হত্যাকা-ের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

সূত্র: কিশোরগঞ্জ নিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM