সোমবার, ২৮ নভেম্বর ২০২২
 
Chahida News

প্রচ্ছদ অষ্টগ্রাম চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক তরুণ সরকারের মা

চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক তরুণ সরকারের মা

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক | ১১:৪৩ অপরাহ্ন, ২০ জানুয়ারী, ২০২২

মন্তোষ চক্রবর্তী, বিশেষ প্রতিবেদক: সিনিয়র সাংবাদিক তরুণ সরকারের মা দীপালী সরকার পরলোকগমন করেছেন। 

অষ্টগ্রাম হাওরের আলোকিত মানুষ ও রত্নগর্ভা জননী দীপালী সরকার বুধবার (১৯ জানুয়ারি) রাত ৯টা ৪৩ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তার বয়স হয়েছিল ৭৯ বছর। 

পারিবারিক সূত্র জানায় গত ১৭ জানুয়ারি সকালে দীপালী সরকার ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হলে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার সকালে দীপালী সরকারকে গ্রামের বাড়ি অষ্টগ্রামের বাঙ্গালপাড়া শ্মশানে দাহ করা হয়। 

দিপালী সরকারের জন্ম ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার সরাইল সদর ইউনিয়নের নাথহাটি গ্রামে ১৯৪৩ সালে। ১৯৬১ সালে তিনি বাঙ্গালপাড়া নিবাসী ডাঃ রমেন্দ্র নারায়ণ সরকার-এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 

অষ্টগ্রাম উপজেলা প্রশাসন ২০১৮ সালে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষে ‘সফল জননী নারী’ হিসাবে দীপালী সরকারকে জয়ীতা পদক ও সম্বর্ধনা প্রদান করে।

দিপালী সরকারের সন্তানদের মধ্যে পুত্র তাপস সরকার অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা, তপন সরকার শিক্ষক, তরুণ সরকার দেশের প্রখ্যাত সাংবাদিক ও তুষার সরকার পুলিশ কর্মকর্তা এবং মেয়ে অপর্ণা সরকার গৃহিনী। 

এদিকে সাংবাদিক তরুণ সরকারের মা দীপালী সরকারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম, ঢাকার সভাপতি আজিজুল হক এরশাদ, সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম, হাওর অঞ্চলবাসী, ঢাকা কমিটির সাধারণ সম্পাদক রোটারিয়ান কামরুল হাসান বাবু, অষ্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি দেবপদ চক্রবর্তী ও সাধারণ সম্পাদক গোলাম রসূল।

পৃথক শোক বাণীতে তারা মরহুমার আত্মার সদগতি কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM