মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩
 
Chahida News

প্রচ্ছদ বিজ্ঞাপন হাওরের তরুনদের জন্য আসছে ‘ভাটির রানি ফ্যাশন হাউস’

হাওরের তরুনদের জন্য আসছে ‘ভাটির রানি ফ্যাশন হাউস’

বিজ্ঞাপন প্রতিনিধি | ৮:৩৭ পূর্বাহ্ন, ১৪ আগস্ট, ২০২০

1597372638.jpg

বিজ্ঞাপন প্রতিনিধি: কিশোরগঞ্জের হাওরাঞ্চলের তিনটি উপজেলা অষ্টগ্রাম, মিঠামইন ও ইটনার তরুন প্রজন্মের জন্য সুখবর। এখন থেকে দেশের আপডেটেড মডেল ও ডিজাইনের ফ্যাশনেবল কাপড় ও জুতা পাওয়া যাবে প্রত্যন্ত হাওর এলাকা অষ্টগ্রামে।

হাওরাঞ্চলের সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ভাটির রানির একটি অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে শীগ্রই উদ্বোধন হতে যাচ্ছে ‘ভাটির রানি ফ্যাশন হাউস’।

তরুন-তরুনীদের পছন্দ, রুচি, ফ্যাশন ও চাহিদার বিষয়টি বিবেচনা করে হাওরাঞ্চলে হাল ফ্যাশনের নতুন দিগন্তের সূচনা করবে ভাটির রানি ফ্যাশন হাউস।

ভাটির রানির সম্পাদক ও ভাটির রানি ফ্যাশন হাউসের পরিচালক গোলাম রসূল বলেন, “অষ্টগ্রামসহ হাওরাঞ্চলে রয়েছে নতুন প্রজন্মের প্রতিনিধিত্বকারী হাজার হাজার তরুন-তরুনী। আমরা খেয়াল করে দেখেছি এদের মধ্যে মাত্র কিছু সংখ্যক তরুন-তরুনী ফ্যাশনেবল কাপড় ও জুতা ব্যবহার করে যা সংগ্রহ করা হয় কিশোরগঞ্জ ও ঢাকা থেকে। বাকি তরুন-তরুনীরা ইচ্ছা, শখ ও সাধ্য থাকা সত্বেও ফ্যাশনেবল কাপড় ও জুতা পরিধান করতে পারে না শুধুমাত্র এসবের সহজলভ্যতার জন্য। এ বিষয়টির প্রতি নজর দিয়ে আমরা তাদের হাতের নাগালে পৌছে দেব দেশের আপডেটেড মডেল ও ডিজাইনের ফ্যাশনেবল কাপড় ও জুতাসহ আরো বিভিন্ন ফ্যাশনেবল পণ্য।”

তিনি বলেন ফ্যাশনেবল এসব পণ্যের মধ্যে ছেলে ও মেয়েদের টি-শার্ট, ছেলেদের ট্রাউজার, থ্রি-কোয়ার্টার এবং ছেলে-মেয়ে উভয়ের জন্য আপডেটেড ডিজাইনের জুতা তৈরি হবে নিজস্ব কারখানায়। ফলে, ফ্যাশনের পাশাপাশি এসব পণ্যের গুণগত মানও থাকবে অটুট।

ভাটির রানি ফ্যাশন হাউসের পরিচালক আরো জানান অষ্টগ্রাম, মিঠামইন ও ইটনার বুক চিরে অলওয়েদার সড়ক নির্মিত হওয়ায় এ অঞ্চলে যোগাযোগ বৃদ্ধি পেয়েছে। প্রতিদিন অসংখ্য তরুন-তরুনী অষ্টগ্রামে আসছে মিঠামইন, ইটনা ও অন্যান্য এলাকা থেকে। ‘ভাটির রানি ফ্যাশন হাউস’ উদ্বোধনের পর অষ্টগ্রামের তরুন-তরুনীদের পাশাপাশি তারাও এ সুবিধা কাজে লাগাতে পারবে।

ভাটির রানি ফ্যাশন হাউসের ঠিকানা: সৌরভ কমপ্লেক্স, নীচতলা, দোকান-১, অষ্টগ্রাম ফুটবল খেলার মাঠের পশ্চিম পাশে। 

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM