সোমবার, ২৮ নভেম্বর ২০২২
 
Chahida News

প্রচ্ছদ তাড়াইল তাড়াইলে কালোবাজারে চাল বিক্রির সময় আওয়ামীলীগ নেতা আটক

তাড়াইলে কালোবাজারে চাল বিক্রির সময় আওয়ামীলীগ নেতা আটক

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি | ৮:০৮ অপরাহ্ন, ৯ এপ্রিল, ২০২০

1586441297.jpg

মন্তোষ চক্রবর্তী, ভ্রাম্যমান প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির ৬০ বস্তা চালসহ দিঘদাইর ইউনিয়নের ডিলার আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান ওরফে মোস্তফাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। 

মোস্তফা দিঘদাইর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

বৃহস্পতিবার দিঘদাইর ইউনিয়নের বরুহা গ্রাম থেকে একটি পিকআপভর্তি চালসহ তাদের আটক করা হয়। এ ঘটনার পর ওই ডিলারের গুদাম সিলগালা করে দিয়েছে প্রশাসন।

তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তারেক মাহমুদ সাংবাদিকদের জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে বিকাল পর্যন্ত সরেজমিন তদন্ত করি। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ঘটনায় জড়িত ডিলার মোস্তফা ও সাচাইল গ্রামের চান মিয়াকে আটক করা হয়েছে। ডিলার মোস্তফা ৬০ বস্তা চাল চান মিয়ার কাছে বিক্রি করেছিল বলে তিনি জানান।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান জানান, কালোবাজারে চালগুলো বিক্রির অভিযোগে ডিলারসহ দুইজনকে আটক করা হয়েছে। ৬০ বস্তা চাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জিনাত আরা বাদী হয়ে মামলা করেছেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রক তানভীর হোসেন জানান, অভিযুক্ত ডিলারের লাইসেন্স বাতিল করে নতুন ডিলার নিয়োগ দেওয়া হবে। কিংবা জরুরী ভিত্তিতে পাশের ইউনিয়নের ডিলারকে দায়িত্ব দেওয়া হতে পারে।

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM