সোমবার, ২৮ নভেম্বর ২০২২
 
Chahida News

প্রচ্ছদ হাওরের রাজনীতি অষ্টগ্রাম বিএনপির সভাপতি সাঈদ, সাধারণ সম্পাদক মুকুল

অষ্টগ্রাম বিএনপির সভাপতি সাঈদ, সাধারণ সম্পাদক মুকুল

নিউজ ডেস্ক | ১১:৪৪ পূর্বাহ্ন, ২২ নভেম্বর, ২০২১

1637559846.jpg

অষ্টগ্রামে বিএনপির উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে উপজেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ সাঈদ আহমেদকে সভাপতি ও সদস্যসচিব জাকির হোসেন মুকুলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

উপজেলা বিএনপি সূত্রে জানা গেছে, পরবর্তী সময়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন ঘোষিত করা হবে। গতকাল শনিবার দুপুরে অষ্টগ্রাম সদর ইউনিয়নের মধ্য অষ্টগ্রামের বাগান বাড়িতে, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও আহ্বায়ক সৈয়দ সাঈদ আহমেদের সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠিত হয়।

জাতীয় সংগীত ও দলীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বিএনপির ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জেলা বিএনপির সহ সভাপতি মো. আমিরুজ্জামান। এ সময় উপজেলার ৮টি ইউনিয়নের বিএনপি সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা ও ইউনিয়ন যুবদল, ছাত্রদলসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে বক্তব্য দেন ইটনা উপজেলা বিএনপি সভাপতি এসএম কামাল, মিঠামইন উপজেলা বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম, অষ্টগ্রাম উপজেলা যুগ্ম আহ্বায়ক গিয়াসউদ্দিন আশরাফী, ইটনা উপজেলা সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান স্বপন ঠাকুর, অষ্টগ্রাম যুবদল সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ।

জানতে চাইলে, সদস্যসচিব ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক জাকির হোসেন মুকুল বলেন, গণতন্ত্র ফিরিয়ে আনা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং ভোটাধিকার ফিরিয়ে আনার সংগ্রামে আমরা আছি ও থাকব। এই আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে দলকে সুসংগঠিত করতে হবে।

সূত্র: আজকের পত্রিকা

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM