সোমবার, ২৮ নভেম্বর ২০২২
 
Chahida News

প্রচ্ছদ কুলিয়ারচর কুলিয়ারচরে করোনায় আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু

কুলিয়ারচরে করোনায় আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু

নিউজ ডেস্ক | ৭:৪৪ অপরাহ্ন, ৩০ এপ্রিল, ২০২০

1588254264.jpg

কিশোরগঞ্জের কুলিয়ারচরে করোনায় আক্রান্ত এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকাল ৮টার দিকে উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের মাতুয়ারকান্দা গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মারা যাওয়া ব্যক্তির নাম মোস্তফা মিয়া। তার বয়স আনুমানিক ৬০ বছর। তার পিতার নাম মৃত হাবিবুর রহমান। স্থানীয় বাজারে তিনি একটি মুদি দোকান পরিচালনা করতেন।

গত ১৫ এপ্রিল বাজিতপুর থেকে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানোর পর ১৭ এপ্রিল আসা রিপোর্টে তার করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ আসে।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৭ এপ্রিল ওই ব্যক্তির করোনা পজেটিভ রিপোর্ট আসার পর থেকে তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে ছিলেন। হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে এবং তিনি মারা যান।

এ নিয়ে কিশোরগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৪ জনে দাঁড়িয়েছে। এর আগে জেলায় এক শিশুসহ তিনজন মারা যায়। তিনজনেরই মারা যাওয়ার পর নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে।

মারা যাওয়া ওই তিনজন হলো, করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি মুসলিমপাড়া গ্রামের সেলিম মিয়া (৪৬), কিশোরগঞ্জ জেলা শহরের বড়বাজার টেনু সাহার গলি এলাকার নিতাই (৬০) এবং হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দক্ষিন পানান গ্রামের ১০ বছর বয়সী শিশু মিজান।

-কিশোরগঞ্জ নিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM