বৃহঃস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
 
vatirrani News

প্রচ্ছদ হাওরাঞ্চল মিঠামইনে সেনানিবাস পরিদর্শন করলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

মিঠামইনে সেনানিবাস পরিদর্শন করলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

নিউজ ডেস্ক | ১০:২৪ পূর্বাহ্ন, ১৫ নভেম্বর, ২০২১

1636950247.jpg

মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। নিজ জেলা কিশোরগঞ্জ সফরকালে রোববার (১৪ নভেম্বর) দুপুরে তিনি মিঠামইন সদর ইউনিয়নের খয়েরকান্দায় ঘোড়াউত্রা নদীর তীরে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শনে যান।

এ সময় সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ রাষ্ট্রপতির সঙ্গে ছিলেন। পরিদর্শনকালে সেনানিবাসের উন্নয়নমূলক কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে ব্রিফ করা হয়।

এ সময় রাষ্ট্রপতিপুত্র কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) প্রমুখ ছাড়াও সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং রাষ্ট্রপতির সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে রাষ্ট্রপতি সেনাবাহিনী প্রধানকে সাথে নিয়ে কামালপুর গ্রামের বাড়িতে যান।

পরে বিকালে প্রয়াত পিতা হাজী তায়েবউদ্দিনের ৫০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি কামালপুর গ্রামের বাড়ি সংলগ্ন মসজিদ থেকে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ প্রাঙ্গণে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেন।

মিলাদ মাহফিলে দোয়া কামনা করে বক্তব্য রাখেন সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো. জিল্লুর রহমান, রাষ্ট্রপতির ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবদুল হক নূরু, রাষ্ট্রপতির ছোট বোন মিঠামইন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আছিয়া আলম ও মিঠামইন সদর ইউপি চেয়ারম্যান এডভোকেট শরীফ কামাল।

দোয়া পরিচালনা করেন চমকপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ইয়াকুব আলী বরুনী।

পরে সন্ধ্যায় মিঠামইনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন রাষ্ট্রপতি।

সূত্র: কিশোরগঞ্জ নিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM