সোমবার, ২৮ নভেম্বর ২০২২
 
Chahida News

প্রচ্ছদ বাজিতপুর বাজিতপুরে মোটর সাইকেলসহ চোর চক্রের তিন সদস্য আটক

বাজিতপুরে মোটর সাইকেলসহ চোর চক্রের তিন সদস্য আটক

নিউজ ডেস্ক | ৬:৫৮ অপরাহ্ন, ২৬ অক্টোবর, ২০২০

1603717084.jpg

বাজিতপুরে তিনটি চোরাই মোটর সাইকেলসহ মো. জুম্মান মিয়া (৩২), মো. মোমেন মিয়া (২৫) ও মো. ছোটন মিয়া (২৬) নামে চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

রোববার (২৫ অক্টোবর) ভোর ৪টার দিকে বাজিতপুরের পৈলনপুর এলাকায় জুম্মন মিয়ার অটোগ্যারেজের ভেতর অভিযান পরিচালনা করে তিনটি চোরাই মোটর সাইকেলসহ তাদের আটক করা হয়।

আটক হওয়া তিনজনের মধ্যে মো. জুম্মান মিয়া পৈলনপুর এলাকার মৃত আঙ্গুর কমিশনারের ছেলে, মো. মোমেন মিয়া একই এলাকার মো. তৌহিদ মিয়ার ছেলে এবং মো. ছোটন মিয়া পশ্চিম বাজিতপুর এলাকার মো. শাহজাহান মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন এই অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, একটি মোটর সাইকেল চোরাই চক্র দীর্ঘদিন যাবৎ কিশোরগঞ্জসহ আশপাশের জেলাগুলো থেকে মোটর সাইকেল চুরি করে কিশোরগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য চোরাই চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে রোববার (২৫ অক্টোবর) ভোর ৪টার দিকে বাজিতপুরের পৈলনপুর এলাকায় জুম্মন মিয়ার অটোগ্যারেজের ভেতর অভিযান পরিচালনা করে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

অভিযানে তিনটি চোরাই রেজিস্ট্রেশনবিহীন মোটর সাইকেলসহ মো. জুম্মান মিয়া, মো. মোমেন মিয়া ও মো. ছোটন মিয়াকে আটক করা হয়।

উদ্ধার করা তিনটি চোরাই মোটর সাইকেলের মধ্যে দুইটি পালসার ও একটি অ্যাপাসি। উদ্ধারকৃত আলামতে আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা।

আটক তিনজনের বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সূত্র: কিশোরগঞ্জ নিউজ

Post Your Comment

সম্পাদক: গোলাম রসূল, উপদেষ্টা সম্পাদক: কুদ্দুস আফ্রাদ ও ইব্রাহিম খলিল খোকন, নির্বাহী সম্পাদক: এস. এম. ফরহাদ
বার্তাকক্ষ: 01911214995, E-mail: info@vatirrani.com
Developed by CHAHIDA.COM